আমার দেনা পাওনা (amartk.com)

যারা আমার মত লেনদেনের ভারে জর্জরিত (প্রচুর ধার দেন অথবা প্রচুর ধার নেন), ধার নিয়ে ভুলে গিয়ে পাওনাদারের কাছে গালি খান অথবা ধার দিয়ে ভুলে গিয়ে টাকা হারান তাদের জন্য ছোট্ট একটা টুল Amartk বানালাম।

যা যা করতে পারবেনঃ
১। ধার দেওয়া বা ধার নেওয়ার সময় একটা করে এন্ট্রি করে রাখবেন। এতে নাম, তারিখ, টাকার পরিমান এবং অন্যান্য বিস্তারিত তথ্য সংরক্ষন করে রাখা যাবে।
২। সকল ধার ও সকল পাওনা সবই আপনি লিস্ট আকারে দেখতে পারবেন।
৩। লিস্ট এর সব আইটেমের পাশে একটি করে বাটন থাকবে যেটা দিয়ে ধার বা পাওনা শোধ হয়েছে কিনা সেটা বলতে পারবেন।
৪। ড্যাশবোর্ডে নিচের তথ্যাদি দেখতে পারবেনঃ

  • এই মুহুর্তে আপনার ধারের পরিমান
  • এই মুহুর্তে আপনার পাওনা টাকার পরিমান
  • গত একমাসে আপনি যে পরিমান ধার নিয়েছেন ও দিয়েছেন তার একটি গ্রাফ

ভবিষৎ পরিকল্পনাঃ
১। এই মুহুর্তে মোট টাকা একসাথে শোধ বা ফেরত নিতে হবে। ভেঙ্গে ভেঙ্গে শোধ করলেও আপনি শুধু সম্পুর্ন শোধ হয়ে গেলে তখনি শোধ বলতে পারবেন। ভেঙ্গে ভেঙ্গে শোধ করলে তার হিসাব রাখার অপশন এই টুলে নেই।
২। ধার দেওয়ার সময় আপনি চাইলে একটা তারিখ ঠিক করে দিবেন। ওই তারিখের মধ্যে যদি শোধ করা না হয়, তাহলে আপনার ফোনে এবং ইমেইলে নোটিফাই করে দিবে।
৩। মোবাইল অ্যাপ

সাইটের নিরাপত্তা জনিত কারনে রেজিষ্ট্রেশন বন্ধ আছে। আপনারা যদি কেউ টেস্ট করে দেখতে চান, আপনার ইমেইল আইডি দিয়ে আমাকে মেসেজ দিন।

স্ক্রিনশটঃ

Dashboard-AmarTaka

Loans-AmarTaka

 

 


Notice: compact(): Undefined variable: limits in /home/ujjal/public_html/blog/wp-includes/class-wp-comment-query.php on line 853

Notice: compact(): Undefined variable: groupby in /home/ujjal/public_html/blog/wp-includes/class-wp-comment-query.php on line 853

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *